বঙ্গবাজারের ব্যবসায়ীদের ৯১ হাজার টাকা দিলেন দুই নারী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৬ পিএম, ১০ এপ্রিল ২০২৩

পরিবার পরিকল্পনায় চাকরি করতেন। এখন অবসরে। নিজের খরচের বাইরে জমিয়েছেন কিছু টাকা। সেই টাকা থেকে ৮১ হাজার অনুদান হিসেবে দিলেন বঙ্গবাজারে পুড়ে যাওয়া ব্যবসায়ীদের। এছাড়া অন্য এক নারী নিজের ঈদ খরচের ১০ হাজার টাকা দিয়েছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের।

সোমবার (১০ এপ্রিল) বেলা ১১টায় রাজধানীর বঙ্গবাজারে বঙ্গবাজার দোকান মালিক সমিতির অনুদানকেন্দ্রে এসে অনুদান দেন দুই নারী।

গত ৪ এপ্রিল সকালের অগ্নিকাণ্ডে পুড়ে ছাই হয়েছে বঙ্গবাজারের কয়েকটি মার্কেটের সব দোকান। ক্ষতিগ্রস্ত এসব দোকানিদের জন্য গতকাল রোববার থেকে অনুদান সংগ্রহ শুরু হয়। প্রথম দিনে অনুদান আসে প্রায় ২ কোটি টাকা। আজ অনুদান গ্রহণের দ্বিতীয় দিনে অস্থায়ী অনুদানকেন্দ্রে আসেন দুই নারী।

রাজধানীর কলাবাগান থেকে আসা এক নারী নিজের নাম-পরিচয় না দিয়ে জাগো নিউজকে তিনি বলেন, পরিবার পরিকল্পনায় চাকরি করে এখন অবসর সময় কাটাচ্ছি। অবসরকালীন ভাতার বাইরেও আমি কিছু টাকা জমিয়েছিলাম। ৮১ হাজার টাকা হয়েছে। বঙ্গবাজার পুড়ে যাওয়ার পর থেকে আমার জমানো টাকা অনুদান দেওয়ার চিন্তা করেছি। আজ ঘটনাস্থলে এসে সেই টাকা দিয়েছি।

রাজধানীর খিলগাঁও থেকে আসেন শামসুন্নাহার। ১০ হাজার টাকা অনুদান দেওয়ার পর জাগো নিউজকে তিনি বলেন, আমার ঈদের কেনাকাটার জন্য এই টাকা জমানো ছিল। সেই টাকা আজ ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দিতে আসলাম। সবাই এগিয়ে আসলে ব্যবসায়ীরা আবারও ঘুরে দাঁড়াতে পারবে।

আরএসএম/জেআইএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।