বঙ্গবাজারে আগুন

পোড়া মার্কেট থেকে চতুর্থ দিনেও উঠছে ধোঁয়া

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:১৬ এএম, ০৭ এপ্রিল ২০২৩
বঙ্গবাজারের ভস্ম, শুক্রবার সকাল; ছবি- জাগো নিউজ

মঙ্গলবার সকাল ৬টা ১০ মিনিটে আগুন লাগে রাজধানীর বঙ্গবাজারে। ঘটনার পর পেরিয়েছে প্রায় ৭৬ ঘণ্টা। দীর্ঘ এই সময় পেরিয়ে, দুর্ঘটনার চতুর্থ দিনে এসেও ভস্মীভূত দোকানগুলো থেকে উঠছে কালো ধোঁয়া। তবে ফায়ার সার্ভিস জানিয়েছে, অগ্নি নির্বাপন করা হয়েছে।

আজও সকাল থেকেই পুড়ে ছাই হয়ে যাওয়া দোকানের অংশ দেখতে আসছেন ব্যবসায়ীরা। গতকালের মতোই পুরো এলাকা ব্যারিকেড দিয়ে রেখেছে পুলিশ। সাধারণ মানুষকে ঢুকতে দেওয়া হচ্ছে না। জরুরি প্রয়োজন ছাড়া ব্যবসায়ীরাও ভেতরে প্রবেশ করতে পারছেন না।

শুক্রবার (৭ এপ্রিল) সকাল ১০টার দিকে রাজধানীর বঙ্গবাজারে পুড়ে যাওয়া মার্কেটে গিয়ে এমন চিত্রই দেখা গেছে।

bongobazar-2.jpg

সরেজমিনে দেখা গেছে, পুড়ে যাওয়া মার্কেট থেকে উঠছে ধোঁয়া। হাজারো ব্যবসায়ী দাঁড়িয়ে আছেন আশপাশে। পুরো এলাকা নিয়ন্ত্রণে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী। ফায়ার সার্ভিসের সদস্যরা আজও কাজ করছেন।

সামগ্রিক পরিস্থিতি নিয়ে হাজারীবাগ থানার এসআই বিপুল জাগো নিউজকে বলেন, আমরা পুরো এলাকা নিয়ন্ত্রণে নিয়েছি। এখানে ফায়ার সার্ভিসের সদস্য ও কিছু ব্যবসায়ী এবং শ্রমিকদের ঢুকতে দেওয়া হচ্ছে। তারা কাজ করছেন। গত তিনদিন অনেক ভাসমান ও ছিন্নমূল মানুষ এখানে ঢুকে জিনিসপত্র চুরি করে নিয়ে গেছে। তাই ব্যবসায়ীদের মালামাল রক্ষা করতে সর্বসাধারণের প্রবেশ বন্ধ করে দেওয়া হয়েছে।

আরএসএম/এমএইচআর/এমএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।