ক্ষতিগ্রস্ত দোকানির আহাজারি

কালও দুই লাখ টাকার মাল উঠাইছি, সব শেষ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৪ পিএম, ০৪ এপ্রিল ২০২৩
আগুনে ক্ষতিগ্রস্ত দোকানি ইউসুফের আহাজারি

‘সামনে ঈদ, কত কষ্ট কইরা মাল উঠাইছি ভাই। পাইকারি দোকান, এহনো বেচাকিনা শুরু হয় নাই। রিপন-শিপন এন্টারপ্রাইজ নামের আমার দুইটা দোকান। কালকেও দুই লাখ টাকার মাল উঠাইছি, গুছাইয়া সারি নাই। মালডি থুইয়া গেলাম তাড়াহুড়ায়, সব শেষ।’

মঙ্গলবার (৪ এপ্রিল) বঙ্গবাজার মার্কেটে আগুনে ক্ষতিগ্রস্ত রিপন ও শিপন এন্টারপ্রাইজের মালিক মো. ইউসুফ জাগো নিউজকে এভাবেই নিজের অসহায়ত্বের কথা জানান।

আরও পড়ুন: এখনো পুরোপুরি নেভেনি বঙ্গবাজারের আগুন

তিনি বলেন, ‘যদি ৫টায় আগুন লাইগ্গা থাকে তারা (ফায়ার সার্ভিস) নাকি ৬টায় কাজ শুরু করছে। ওদের কাজের গাফিলতির জন্য আমরা শ্যাষ। আমার দুইটা দোকান রিপন ও শিপন নামে। আমার কী অবস্থা অইবো ভাই, আমার পোলাপানের এখন কী হইবো। দুইটা ভাইরে সকাল থেকে খুঁইজা পাই না রে ভাই। আমাদের ওপর কত অত্যাচার!’

আরও পড়ুন: যে ৩ কারণে আগুন নেভাতে দেরি

মঙ্গলবার সকাল ৬টা ১০ মিনিটে বঙ্গবাজার মার্কেটে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। সকাল ৬টা ১২ মিনিটে ফায়ার সার্ভিসের প্রথম ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। তাদের সহযোগিতায় সকাল থেকেই কাজ করেন সেনা, নৌ ও বিমানবাহিনীর সদস্যরা। আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত রয়েছেন পুলিশ, র‌্যাব ও আনসার সদস্যরা।

আরও পড়ুন: ‘চারটা দোকান শ্যাষ আমগো, নিঃস্ব হয়ে গেছি’

প্রায় সাড়ে ৬ ঘণ্টা জ্বলে, কয়েকটি মার্কেটের কয়েকশ দোকান পুড়ে অবশেষে নিয়ন্ত্রণে এসেছে বঙ্গবাজার মার্কেটের আগুন। মঙ্গলবার দুপুর ১২টা ৩৬ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। শেষ পর্যন্ত সেখানে দায়িত্ব পালন করে ফায়ার সার্ভিসের ৪৮টি ইউনিট।

আইএইচআর/কেএসআর/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।