দুই শিশুর রহস্যজনক মৃত্যু : তিনদিনেও মামলা হয়নি


প্রকাশিত: ০৭:৫৮ এএম, ০২ মার্চ ২০১৬

রাজধানীর বনশ্রীতে দুই ভাই-বোনের রহস্যজনক মৃত্যুর তিনদিন পেরিয়ে গেলেও এখনো কোনো মামলা হয়নি। বুধবার দুপুরে রামপুরা থানা পুলিশ জানায়, ঘটনায় সংশ্লিষ্ট কোনো ক্লু না মেলায় মামলা করা হয়নি।

এ ব্যাপারে রামপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জাগো নিউজকে বলেন, দুই শিশুর রহস্যজনক মৃত্যু এতে কোনো সন্দেহ নেই। তবে মৃত্যুর পর পরিবারের অভিযোগ ছিল রেস্টুরেন্টের খাবার খেয়ে বিষক্রিয়ায় মারা গেছে। তবে ময়নাতদন্তে চিকিৎসকরা জানিয়েছে শরীরে মারধরের চিহ্ন রয়েছে। শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে।  রহস্য উদ্ঘাটনে সম্ভাব্য কারণগুলো মিলিয়ে দেখা হচ্ছে। আর এ কারণে মামলা করেনি পুলিশ।
 
ওসি আরো জানান, র‌্যাব ওই দুই শিশুর বাবা-মাকে ঢাকায় নিয়ে আসছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হবে। তাদেরও মামলার সুযোগ রয়েছে। তবে পরিবার মামলা না করলেও পুলিশ বাদী হয়ে মামলা করবে।

এর আগেও ঘটনার পর রাতে রামপুরা থানা পুলিশ জানিয়েছিল পরিবার মামলা না করলেও পুলিশ মামলার বাদী হবে।
 
উল্লেখ্য, গত সোমবার রাতে রাজধানীর রামপুরা থানাধীন বনশ্রীর বি ব্লকের ৪ নম্বর সড়কের ৯ নম্বর সাততলা বাড়ির চতুর্থ তলা থেকে ইশরাত জাহান অরণী (১৪) ও তার সহোদর ভাই আলভী আমানকে (৬) অসুস্থ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাত পৌনে ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসকরা সহোদরদের মৃত ঘোষণা করেন।

পরে ঢামেক মর্গে তাদের ময়নাতদন্ত শেষে মঙ্গলবার রাতে গ্রামের বাড়ি জামালপুরে নিহতদের মরদেহ দাফন করা হয়েছে।

জেইউ/আরএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।