রাজধানীতে সিন্দুক থেকে ১৪ লাখ টাকা চুরি, দুজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১৯ পিএম, ০২ মার্চ ২০২৩
শ্যামপুর মডেল থানা/ছবি: সংগৃহীত

রাজধানীর শ্যামপুরে সিন্দুক থেকে ১৪ লাখ টাকা চুরির ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলেন- মো. রাব্বি হাসান ও মো. আরিফুল ইসলাম। এসময় তাদের কাছ থেকে নগদ ১২ লাখ টাকা উদ্ধার করা হয়।

গত ২৬ ফেব্রুয়ারি টাকা চুরির ঘটনা ঘটে। এর দুদিন পর ২৮ ফেব্রুয়ারি শ্যামপুর মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। বৃহস্পতিবার (২ মার্চ) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ওয়ারী বিভাগের শ্যামপুর জোনের সহকারী পুলিশ কমিশনার মো. নূরনবী এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ২৬ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৮টার দিকে শ্যামপুর মডেল থানা এলাকায় সিন্দুক থেকে ১৪ লাখ ২৩ হাজার ৮০০ টাকা চুরি হয়। এ ঘটনায় ওইদিনই শ্যামপুর মডেল থানায় চুরির মামলা করা হয়। ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়।

থানার সিন্দুক থেকে ১৪ লাখ টাকা চুরি, দুজন গ্রেফতার

সহকারী পুলিশ কমিশনার বলেন, বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে চুরির ঘটনায় জড়িতদের অবস্থান শনাক্ত করা হয়। এরপর শ্যামপুর মডেল থানা এলাকায় ধারাবাহিক অভিযান চালিয়ে ১২ লাখ টাকাসহ রাব্বি ও আরিফুলকে গ্রেফতার করা হয়। গ্রেফতাররা পেশাদার চোরচক্রের সক্রিয় সদস্য। চুরি যাওয়া বাকি টাকা উদ্ধার ও অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

তাদের শ্যামপুর মডেল থানার চুরির মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

আরএসএম/এএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।