গুলশানে অগ্নিকাণ্ড: আরও দুইজন বার্ন ইনস্টিটিউটে ভর্তি

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪২ এএম, ২০ ফেব্রুয়ারি ২০২৩

রাজধানীর গুলশানে আগুনের ঘটনায় আরও দুজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়েছে। তারা হলেন মো. মুসা শিকদার (৩৩) ও মো. রওশন আলী (৩০)। রোববার (১৯ ফেব্রুয়ারি) রাত পৌনে ২টার দিকে তাদের বার্ন ইনস্টিটিউটে নেওয়া হয়।

আরও পড়ুন: জীবন বাঁচাতে ভবন থেকে লাফ, আহত ৪

আহত দুজনকে হাসপাতালে নেওয়া মো. আসাদ বলেন, তাদের দুজনের মধ্যে মুসা শিকদার গাড়িচালক ও রওশন আলী পিয়নের কাজ করেন। অগ্নিকাণ্ডের সময় তারা বেলকনিতে ছিলেন। ফলে ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েন। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নেয়। এরপর সেখান থেকে নেওয়া হয় বার্ন ইনস্টিটিউটে।

jagonews24

আরও পড়ুন: আগুন লাগা ভবনে ২৬ ফ্ল্যাট, ২৩টিতে মানুষ ছিল

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, গুলশানের অগ্নিকাণ্ডের ঘটনায় আমাদের এখানে এর আগে একজন নারী এসেছেন। পরে আরও দুজন পুরুষ এলেন। তাদের শরীরে কোনো বার্ন না থাকলেও ইনহ্যালেশন বার্ন থাকতে পারে, যেহেতু ধোঁয়ায় তারা অসুস্থ হয়ে পড়েছিলেন। তাদের চিকিৎসা চলছে।

jagonews24

আরও পড়ুন: গুলশানের আগুনে মারা যাওয়া যুবকের পরিচয় শনাক্ত

এর আগে গুলশান-২ নম্বরের ১০৪ নম্বর রোডে ১২ তলা আবাসিক ভবনে আগুন লাগে। সন্ধ্যা ৬টা ৫৯ মিনিটের দিকে লাগা এই আগুন নিয়ন্ত্রণে আসে রাত ১১টার দিকে। এ ঘটনায় এখন পর্যন্ত একজনের নিহতের খবর পাওয়া গেছে।

কাজী আল আমিন/জেডএইচ/জিকেএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।