১১০ সিমকার্ডসহ প্রতারক চক্রের মূলহোতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:২৫ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০২৩

রাজধানীর খিলগাঁও এলাকায় অভিযান চালিয়ে অবৈধভাবে রেজিস্ট্রেশন করা ১১০ সিমকার্ডসহ এসএম নয়ন (৩৫) নামে এক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ জাগো নিউজকে এ তথ্য জানান।

তিনি বলেন, সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর খিলগাঁও থানার জোড়পুকুর খেলার মাঠ এলাকা থেকে অবৈধভাবে রেজিস্ট্রেশন করা সিমকার্ড বিক্রয়কারী প্রতারক চক্রের মূলহোতা এসএম নয়নকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে অবৈধভাবে রেজিস্ট্রেশন করা ১১০ টি সিমকার্ড জব্দ করা হয়েছে।

অধিনায়ক জানান, প্রচারক নয়ন দীর্ঘদিন ধরে অবৈধভাবে রেজিস্ট্রেশন করা সিমকার্ড বিক্রয় করে আসছে। সে যেসব সিমকার্ড বিক্রয় করে থাকে সেগুলো আগে থেকেই অন্য কোনোব্যক্তির নামে রেজিস্ট্রেশন করা রয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে ওই সিমকার্ড দেশের বিভিন্ন দুষ্কৃতিকারী চক্র ক্রয় করে অপরাধ মূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

আরএসএম/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।