হাবিপ্রবিতে উত্তীর্ণদের ২০ ডিসেম্বরের মধ্যে পছন্দক্রম পূরণ


প্রকাশিত: ০২:২২ পিএম, ০৪ ডিসেম্বর ২০১৪

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের ১ম বর্ষের ভর্তি পরীক্ষায় মেধা এবং অপেক্ষমান তালিকায় উত্তীর্ণ সকল ইউনিটের ছাত্র-ছাত্রীদের আগামী ২০ ডিসেম্বরের মধ্যে পছন্দক্রম ফরম পূরণ করতে হবে।

তবে, বিশেষ ক্ষেত্রে ভর্তির দিন সকাল ১১ঘটিকার মধ্যেও পছন্দক্রম ফরম গ্রহণ করা হবে। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের স্নাতক ১ম বর্ষে ভর্তির পছন্দক্রম ফরম ও ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে (www.hstu.ac.bd) পাওয়া যাবে।

ডি ইউনিটের ভর্তি পরীক্ষায় মেধা ও অপেক্ষমান তালিকায় উত্তীর্ণদের যারা আর্কিটেকচারে ভর্তি হতে আগ্রহী তাদের ড্রয়িং পরীক্ষা আগামী ২০ ডিসেম্বর, ২০১৪ তারিখ শনিবার সকাল ১০ ঘটিকায় এ বিশ্ববিদ্যালয়ের একাডেমিক বিল্ডিং-১ এ অনুষ্ঠিত হবে।

ডি ইউনিটে যারা আর্কিটেকচারে পড়তে আগ্রহী নয় তাদের পছন্দক্রম ফরম উপর্যুক্ত কারণ সাপেক্ষে ভর্তির দিন সকাল ১১ ঘটিকার মধ্যেও পূরণ করা যাবে।

পছন্দক্রম ফরম প্রেরণের ঠিকানা- প্রফেসর ড. বলরাম রায়, রসায়ন বিভাগ এবং সদস্য-সচিব, ভর্তি পরীক্ষা কমিটি-২০১৫, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, দিনাজপুর। ই-মেইল: [email protected]

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।