মধ্যরাতে দ্রুতগামী গাড়ি কেড়ে নিলো পথচারীর প্রাণ

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩৫ এএম, ০৩ ফেব্রুয়ারি ২০২৩
ফাইল ছবি

রাজধানীর বনানী থানা এলাকার কাকলি ওভার ব্রিজের নিচে দ্রুতগামী গাড়ির ধাক্কায় বি এস কৃষ্ণ (৪০) নামের এক পথচারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দিনগত রাত ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৩টার দিকে মৃত ঘোষণা করেন।

ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসা পথশিশু ইয়াসিন ও রুমা জানান, তারা রাস্তা দিয়ে যাওয়ার সময় ওভার ব্রিজের নিচে রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তিকে পড়ে থাকতে দেখে দ্রুত উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, মরদেহ ঢামেকের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

তিনি আরও জানান, নিহত ব্যক্তির কাছে থাকা কাগজপত্র থেকে তার নামপরিচয় পাওয়া যায়। নিহতের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জে। বর্তমানে রাজধানীর উত্তরার একটি বাসায় থাকতেন। ময়নাতদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করেছে বনানী থানা পুলিশ।

এমকেআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।