ইনু-মেনন ছাড়া সরকারের বন্ধু নেই : নোমান


প্রকাশিত: ০৯:৪৫ এএম, ০৩ ডিসেম্বর ২০১৪

দেশের ভেতরে ইনু ও মেনন ছাড়া সরকারের আর কোনো বন্ধু নেই বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান। বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে ‘জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন’ আয়োজিত খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে ‘মিথ্যা মামলা’ প্রত্যাহারের দাবিতে এক মানববন্ধনে তিনি এ অভিযোগ করেন।

তিনি বলেন, দেশের ভেতরে ইনু ও মেনন ছাড়া এ সরকারের আর কোনো বন্ধু নাই। আর বিদেশে তাদের প্রভু আছে, কিন্তু কোনো বন্ধু নেই।

খালেদা জিয়ার বিরুদ্ধে মামলাকে রাজনৈতিক ষড়যন্ত্র আখ্যা দিয়ে তিনি বলেন, আমি মনে করি এসব মামলা হচ্ছে মিথ্যা মামলা এবং রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। তাই এসব মিথ্যা মামলার জবাব দেয়ার জন্য আমাদেরকে রাজপথে নেমে এসে সরকারের পতন ঘটাতে হবে।

নোমান বলেন, জনগণের শক্তির কাছে রাজশক্তি কখনো জয় লাভ করতে পারেনি আর কখনো জয় লাভ করতে পারবেও না।

তিনি বলেন, শেখ হাসিনা চায় স্থায়ীভাবে এ দেশকে শাসন করতে। আর তাই ষড়যন্ত্র করে বিএনপিকে ধ্বংসের চেষ্টা করা হচ্ছে। শুধু তাই নয় জনগণের অধিকারকেও ভূলুণ্ঠিত করা হচ্ছে। সাবেক এ মন্ত্রী আ.লীগের কর্মকাণ্ড তুলে ধরে বলেন, এ সরকার তাদের ছাত্রলীগ, যুবলীগ ও রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে আমাদের ওপর নির্যাতন করবে তা সহ্য করা হবে না।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সাবেক সংসদ সদস্য শাহ মোহাম্মদ আবু জাফর, মহিলাদলের সহ-সভাপতি শাহানা চৌধুরী, সাবেক ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি হাবিবুর রহমান হাবিব, সংগঠনের সভাপতি কে এম রাকিবুল ইসলাম রিপন, ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক সুমন দেওয়ান প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।