অ্যাম্বুলেন্সে গাঁজা-বিদেশি মদ, কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩০ এএম, ২৮ ডিসেম্বর ২০২২

অ্যাম্বুলেন্সে করে মাদকপাচারের সময় এমদাদ হোসেন (৪০) নামে এক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় অ্যাম্বুলেন্সের ভেতর থেকে ২৫ কেজি গাঁজা ও ২১ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার বঙ্গশাসন এলাকা তাকে গ্রেফতার করা হয়। এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-১০।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অ্যাম্বুলেন্সে করে মাদকপাচারের সময় ২৫ কেজি গাঁজা ও ২১ বোতল বিদেশি মদসহ মো. এমদাদ হোসেনকে (৪০) গ্রেফতার করে র‌্যাব-১০। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য প্রায় নয় লাখ ৬০ হাজার টাকা। এসময় মাদকপাচারে ব্যবহৃত অ্যাম্বুলেন্স ও একটি মোটরসাকেল জব্দ করা হয়।

র‌্যাব জানায়, গ্রেফতার এমদাদ হোসেন মাদক কারবারি। তিনি বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা ও বিদেশি মদসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে অ্যাম্বুলেন্সযোগে নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলেন। এমদাদ হোসেনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা করা হয়েছে।

আরএসএম/আরএডি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।