বেঁচে গেলেন বেকহাম


প্রকাশিত: ০৭:৪৫ এএম, ০৩ ডিসেম্বর ২০১৪

জনপ্রিয় ফুটবল তারকা ডেভিড বেকহাম গত শনিবার ভাগ্যক্রমে প্রাণে বেঁচে গিয়েছেন। তার ছেলে ব্রুকলিনকে সকার ম্যাচ থেকে নিয়ে আসার সময় রাস্তায় তার গাড়ির দুর্ঘটনা ঘটে।

অবসরপ্রাপ্ত এই ফুটবল তারকা তার ছেলেকে লন্ডনের আর্সেনাল ট্রেনিং গ্রাউন্ড থেকে নিয়ে আসছিলেন। তখন এক মহিলার মিটসুবিশি গাড়ির সাথে তার অডি গাড়ির সংঘর্ষ ঘটে। আঘাতটি ড্রাইভিং সিটের পাশে লাগে। প্রত্যক্ষদর্শীরা জানান, বেকহাম ও তার ছেলে ভাগ্যক্রমে প্রাণে বেঁচে গিয়েছেন।

৩৯ বছর বয়সী ডেভিড ও ৪০ বছর বয়সী ভিক্টোরিয়া বেকহাম দুর্ঘটনাটির জন্য ওই মহিলার কাছে ক্ষমা প্রার্থনা করেন। দুর্ঘটনায় ডেভিড তার কাঁধে ব্যথা পান এবং তার ছেলে ব্রুকলিন ঠিক আছে জানার পর তিনি ওই মহিলা ও তার মেয়েকে সহজ করার জন্য ছুটে যান।

জানা যায়, বেকহাম ডানে মোড় নেয়ার সময় অপর পাশের গাড়িটি দেখতে না পেলে দুর্ঘটনাটি ঘটে। ওই মহিলাও জানায়, ডেভিড অত্যন্ত দুঃখ প্রকাশ করেছেন এবং ক্ষমা প্রার্থনা করেছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।