উন্নত চিকিৎসার জন্য ঢাকায় তারামন বিবি


প্রকাশিত: ০৫:৪৭ এএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৬
ফাইল ছবি

উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকার হৃদরোগ হাসপাতালে পাঠানো হয়েছে বীরপ্রতীক খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা তারামন বিবিকে। বুধবার সকাল ৭ টায় অ্যাম্বুলেন্সযোগে তারামন বিবিকে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানান ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের হৃদরোগ বিভাগের ডাক্তার এসকে অপু।

এর আগে সোমবার দুপুরে শ্বাসকষ্টজনিত কারণে তাকে কুড়িগ্রামের নিজ বাড়ি থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়। তিনি জানুয়ারি মাসে রংপুর সিএমএইচ হাসপাতালে (সম্মিলিত সামরিক হাসপাতাল) চিকিৎসাধীন ছিলেন। এ সময় কিছুটা সুস্থ হয়ে তিনি ৩১ জানুয়ারি কুড়িগ্রাম জেলার রাজিবপুরে নিজ বাড়িতে ফিরে যান। কিন্তু দু’সপ্তাহ পর তার অবস্থার অবনতি ঘটলে সোমবার দুপুরে তাকে ময়মনসিংহের হাসপাতালে ভর্তি করা হয়। এখানে তিনি সিসিইউ বিভাগের ডা. এসকে অপু ও ডা. আশীষ কুমার রায়ের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।

আতাউল করিম খোকন/এফএ/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।