ঈদে যানজট থাকবে না : ওবায়দুল কাদের


প্রকাশিত: ১২:১১ পিএম, ১৬ জুলাই ২০১৪

যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঈদে যানজট থাকবে না। তবে বৃষ্টির কারণে কিছু কিছু এলাকায় যানজট সৃষ্টি হলেও তা ক্ষণস্থায়ী। ঈদকে সামনে রেখে দেশের সবকটি সড়ক সচল করা হয়েছে। গত ৪-৫ দিনে দেশের কোনো সড়কে যানজট দেখা যায়নি।

ঢাকা-সিলেট মহাসড়কের নারায়ণগঞ্জের রূপগঞ্জে গোলাকান্দাইল সেতু পরিদর্শনে এসে বুধবার দুপুরে তিনি এ কথা বলেন। এসময় তিনি আসন্ন ঈদুলফিতরকে সামনে রেখে সড়কে যানজট নিয়ে আতঙ্ক না ছড়াতে সকলের প্রতি আহবান জানান। তিনি বলেন, কোনো সমস্যা থাকলে আমাকে জানাবেন। সমস্যা সমাধান হয়ে যাবে।

মন্ত্রী বলেন, যানজট নিরসনে ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা ও গোলাকান্দাইল এলাকা ৪০ ফুট প্রশস্ত করা হবে। ঈদের আগেই ২৫তম গোলাকান্দাইল ব্রিজ চালু করা হবে। এছাড়া আগামী জানুয়ারির মধ্যে ভুলতা ফ্লাইওভারের কাজ শুরু করা হবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লোকমান হোসেন, জেলা পুলিশের এএসপি (ট্রাফিক) বশির আহাম্মেদ, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান প্রমুখ। পরে মন্ত্রী এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের কাঞ্চন সেতু এলাকা পরিদর্শনে যান।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।