কেন্দ্রীয় কারাগারে সাঈদী


প্রকাশিত: ০৫:২২ এএম, ০১ ডিসেম্বর ২০১৪

মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডাদেশ প্রাপ্ত জামায়াতে ইসলামীর নায়েবে আমির দেলাওয়ার হোসাইন সাঈদীকে কাশিমপুর কারাগার থেকে চিকিৎসার জন্য ঢাকা কেন্দ্রীয় কারাগারে স্থান্তরিত করা হয়েছে।

অসুস্থ হয়ে পড়লে রোববার রাত ১টার দিকে প্রথমে তাকে গাজীপুর সদর হাসপাতালে ও পরে কেন্দ্রীয় কারাগারের মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) নেওয়া হয়। বর্তমানে তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে রাখা হয়েছে।

কাশিমপুর কারাগার ইউনিট-১ এর জেলার আমজাদ হোসেন ডন জানান, তিনি উচ্চ রক্তচাপে ভুগছেন। চিকিৎসার জন্য তাকে প্রথমে ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। পরে ঢাকা কেন্দ্রীয় কারাগার কর্তৃপক্ষ তাকে বিএসএমএমইউ হাসপাতলে পাঠায়।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার ফরমান আলী জানান, ‘চিকিৎসার জন্য রোববার রাত ৩টার দিকে সাঈদীকে কাশিমপুর কারাগার থেকে ঢাকায় আনা হয়। সোমবার সকালে তাকে বিএসএমএমইউ হাসপাতালে নেওয়া হয়। স্বাস্থ্য পরীক্ষার পর তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিয়ে আসা হয়েছে। বর্তমানে তিনি এখানেই আছেন।’

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।