রাজকাহিনীতে জয়া


প্রকাশিত: ০৩:৩৬ এএম, ০১ ডিসেম্বর ২০১৪

আবারও কলকাতার ছবিতে কাজ করতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান-এটি পুরনো খবর। নতুন খবর হলো আগামী ১২ ডিসেম্বর থেকে কলকাতায় শুরু হতে যাচ্ছে ছবিটির শুটিং। আর শুটিং এর প্রথমদিন থেকে তাতে অংশ নেবেন জয়া।

কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি পরিচালিত এই ছবির নাম `রাজকাহিনী।` ১৯৪৭ সালের দেশভাগকে কেন্দ্র করে তৈরি হয়েছে ছবির গল্প। ছবিটির চিত্রনাট্য পরিচালক সৃজিত মুখার্জি নিজেই লিখেছেন। আর ছবিটি প্রযোজনা করছেন ভেঙ্কটেশ ফিল্মস।

ছবিটিতে জয়া ছাড়াও আরো অভিনয় করবেন সুপ্রিয়া দেবী, ব্রাত্য বসু, কৌশিক সেন, ঋতুপর্ণা, আবির, যিশু, রুদ্রনীল, কাঞ্চন মল্লিক, পার্ণো মিত্র, প্রিয়াঙ্কা সরকার, সুদীপ্তা চক্রবর্তী, সোহিনী সরকার, সায়নি ঘোষ, ঋদ্ধিমা ঘোষ, ত্রিধা চৌধুরী।

এ প্রসঙ্গে জয়া বললেন, `আগামী ১২ ডিসেম্বর থেকে আমার এই নতুন ছবির শুটিং শুরু হবে। আমি অবশ্য কয়েক দিন আগেই যাব। কারণ ছবিটির শুটিং শুরু হবার আগে ছবিটি নিয়ে কর্মশালা হবে। আমিও সেভাবেই প্রস্তুতি নিচ্ছি। আশা করছি দারুণ একটা কাজ হবে।`

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।