মেয়াদোত্তীর্ণ খাবার সংরক্ষণ, গুলশানের ডোরেন হোটেলকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪৪ পিএম, ১৮ অক্টোবর ২০২২

মেয়াদোত্তীর্ণ সোডা পানি, খাবার সংরক্ষণ এবং চিলি পেস্টে নিজেরা মেয়াদ বাড়িয়ে দেওয়ার অপরাধে ডোরেন হোটেল অ্যান্ড রিসোর্টকে সাড়ে তিন লাখ টাকা জরিমানা করা হয়েছে। জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা মহানগরীর গুলশান থানা এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনা করেন ঢাকা জেলা কার্যালয়ের অফিস প্রধান মো. আব্দুল জব্বার মন্ডল ও প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক মো. শাহ আলম।

অভিযান পরিচালনাকালে এক মাসের অধিক সময়ে বিপুল পরিমাণে মেয়াদোত্তীর্ণ সোডা পানি বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণ করা, বিভিন্ন রকমের ১১ বক্স প্রসেস করা বাসি খাবার বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণ করা, চিলি পেস্ট মেয়াদ নিজেরা বাড়িয়ে দেওয়াসহ নানা অপরাধে ডোরেন হোটেল অ্যান্ড রিসোর্টকে সাড়ে তিন লাখ টাকা জরিমানা করা হয়।

একই সঙ্গে আগামীকাল সকাল ১০টায় অধিদপ্তরে উপস্থিত হয়ে কেন প্রতিষ্ঠানটির লাইসেন্স বাতিলসহ অন্যান্য আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে না তা ব্যাখ্যা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়।

এনএইচ/এমআইএইচএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।