এক মঞ্চে তিন খান


প্রকাশিত: ০৫:৫৩ এএম, ৩০ নভেম্বর ২০১৪

‘বড়ে বড়ে কো পিছে ছোড় দিয়া’। সালমান-আমির-শাহরুখ বলিউডের এই তিন খানকে একসঙ্গে পর্দায় দেখার সাধ কার বলুন তো নেই? তাবড় তারড় পরিচালক থেকে শুরু করে প্রযোজক সংস্থা বহু চেষ্টা করেও এই তিন মূর্তিকে একসঙ্গে ক্যামেরা বন্দি করতে পারেন নি। তবে এবার মিরাকেল ঘটতে চলেছে। বলিউডের এই তিন মহারথীকে একসঙ্গে পর্দায় মুখ দেখানোর মত অসাধ্য কাজটি সাধন করলেন রজত শর্মা।

ইন্ডিয়া টিভির বিখ্যাত চ্যাট শো-‘আপ কি আদালত’ তার ২১ বছর পূর্তি উপলক্ষে, আগামী ২রা ডিসেম্বর নয়া দিল্লীর প্রগতি ময়দানে এক পোডিয়াম ভাগ করে নেবেন তিন খান। রেয়ারেস্ট অফ রেয়ার এই মুহূর্তের প্রতীক্ষায় এখন প্রহর গুনছে গোটা দেশ।

এত দিন খানদের ঠোকাঠুকির খবরেই সরগরম থাকত টিনসেল টাউন। তবে সালমানের বোন অর্পিতার বিয়ে এই তিন খানের মধ্যেকার সব বিদ্বেষ যেন ধুয়ে মুছে দিয়েছে। শোনা যাচ্ছে, রুপালী পর্দার এই তিন মহারথী নাকি প্রায়ই এখন ঘন্টার পর ঘন্টা বসে আড্ডা মারছেন। আর সুযোগে ছক্কা মারলেন রজত। অসম্ভবকে সম্ভব করে ছোট পর্দায় তাঁর জনপ্রিয় চ্যাট শো-এ একসঙ্গে পর্দার সামনে আসতে রাজি করে ফেললেন তিন খানকে।

এই একই মঞ্চে উপস্থিত থাকবেন রণবীর কাপুর, দীপিকা, প্রিয়াঙ্কা চোপরা, সোনাক্ষী সিনহার মত তারকারা। কিন্তু তিন খান যখন এক সঙ্গে এক মঞ্চে, তখন স্পট লাইট যে তাঁদের উপর পড়বে সে কথা বোধহয় বলাই বাহুল্য।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।