গাজায় হামলার প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন


প্রকাশিত: ০৭:০৬ এএম, ১৬ জুলাই ২০১৪

গাজা উপত্যক্তায় ফিলিস্তিনিদের উপর ইসরাইলের বর্বর বিমান হামলা এবং শিশু হত্যার প্রতিবাদে পৃথক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। বুধবার সকাল ১০ টায় দিনাজপুর প্রেসক্লাবের সামনে ন্যাশনাল চিলড্রেন ট্রাস্ক ফোর্স (এনসিটিএফ)’র ব্যানারে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মানববন্ধন কর্মসূচী পালন করে।

মানববন্ধন কর্মসূচীতে এনসিটিএফ’র সভাপতি আয়েশা সিদ্দিকা, সাধারন সম্পাদক জাহাঙ্গীর ইসলাম জনি, শিক্ষার্থী ফারজানা, শারমিন, ইমরুল কায়েস, তাসনিয়া দোলন, মুকিদ হায়দার প্রমুখ বক্তব্য রাখেন।

অন্যদিকে ইসরাইলের বর্বর বিমান হামলা এবং শিশু হত্যার প্রতিবাদে ও চীনে সরকারীভাবে রোজা নিষিদ্ধের প্রতিবাদে সকাল সাড়ে ১০ টায় দিনাজপুর জেলরোডস্থ জামে মসজিদের সামনের সড়কে ইমাম-ওলামা ও সর্বস্তরের তৌহিদী জনতার ব্যানারে মানববন্ধন কর্মসূচী পালন করেছে হেফাজতে ইসলামীর নেতাকর্মীরা। এ সময় জেলা হেফাজতের ইসলামীর আমীর মাওলানা মতিউর রহমান কাশেমী, মাওলানা আনসার আলী, মাওলানা সোহরাব হোসাইন, মাওলানা আব্দুল মান্নান প্রমুখ বক্তব্য রাখেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।