সুবিধাবঞ্চিত শিশুদের পাশে ফুডপান্ডা


প্রকাশিত: ০৬:২৬ এএম, ১৬ জুলাই ২০১৪

এই রোজায় সুবিধাবঞ্চিত শিশুদের সেহরি ও ইফতারের ব্যবস্থা করছে ই-কমার্স প্রতিষ্ঠান ফুডপান্ডা। ‘হেপিনেস ইজ শেয়ারিং’ স্লোগানের এই উদ্যোগে ফুডপান্ডা একটি তহবিল গঠন করেছে। যে তহবিলের মাধ্যমে প্রতিদিন রাজধানীর সুবিধাবঞ্চিত শিশুদের সেহরি ও ইফতার দেওয়া হচ্ছে।

এবিষয়ে ফুডপান্ডা বাংলাদেশের পরিচালক আমব্রিন রেজা বলেন, ‘রমজান শুধু সংযমের মাস নয়, এটি আনন্দ উদযাপন ও সহমর্মী হওয়ার মাস। সামাজিক দায়বদ্ধতা থেকে ফুডপান্ডা এই উদ্যোগ নিয়েছে। এর মাধ্যমে আমরা সুবিধাবঞ্চিত শিশুদের একটু হলেও আনন্দ দিতে চাই।’

ফুডপান্ডা জানিয়েছে, এই উদ্যোগে যে কোন ইন্টারনেট ব্যবহারকারি ফুডপান্ডার ওয়েবসাইটের মাধ্যমে ১০০ থেকে ১০০০ টাকা পর্যন্ত অনুদান দিতে পারবেন। যা দিয়ে জাগো ফাউন্ডেশনের মত বিভিন্ন প্রতিষ্ঠানসহ রাজধানীর বিভিন্ন স্থানে অবস্থানরত শিশুদের সেহরি ও ইফতারে খাবার সরবরাহ করবে ফুডপান্ডা। পুরো রমজান মাস জুড়ে এই সেবা অব্যাহত থাকবে। ফুডপান্ডা নিয়ে বিস্তারিত জানা যাবে www.foodpanda.com.bd সাইটে। 

বর্তমানে বাংলাদেশ ছাড়াও ভারত, আর্জেন্টিনা, ব্রাজিল, চিলি, রাশিয়াসহ পৃথিবীর ৪৬টি দেশে খাবার সরবরাহের সেবা দিচ্ছে ফুডপান্ডা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।