ফ্লাইওভারে মোটরসাইকেলে বাসের ধাক্কা, ছিটকে পড়ে শিক্ষার্থী নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৯ পিএম, ৩০ আগস্ট ২০২২
মেয়র হানিফ ফ্লাইওভার

রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় ছিটকে পড়ে সাদিয়া আরেফিন উর্মি (২২) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় মো. নাজমুল নামের আরেক যুবক আহত হয়েছেন।

মঙ্গলবার (৩০ আগস্ট) দুপুর আড়াইটার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক সাদিয়াকে মৃত ঘোষণা করেন। আহত নাজমুল ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত সাদিয়ার দুলাভাই আজমত আলী জানান, তার ভাই নাজমুল ও শ্যালিকা সাদিয়া মেয়র হানিফ ফ্লাইওভার দিয়ে মোটরসাইকেলে  যাচ্ছিল। এ সময় একটি বাস পেছন থেকে মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে সাদিয়া ও নাজমুল ফ্লাইওভারে ছিটকে পড়ে। এরপর আরেকটি গাড়ি সাদিয়াকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে তাদের দুজনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক সাদিয়াকে মৃত ঘোষণা করেন। সাদিয়া রাজধানীর তিতুমীর কলেজে মার্কেটিং বিভাগে তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিল বলে জানান আজমত আলী।

দুর্ঘটনায় আহত নাজমুল 

সাদিয়া নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার কামালপুর গ্রামের মো. রাশেদ মিয়ার কন্যা। রাজধানীর যাত্রাবাড়ীর দনিয়া এলাকায় থাকতেন তিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

কাজী আল-আমিন/কেএসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।