শিশু অপহরণ করে বিকাশে মুক্তিপণ দাবি


প্রকাশিত: ১২:১৯ পিএম, ৩০ জানুয়ারি ২০১৬

রাজধানীর কেরানীগঞ্জে মো. আব্দুল্লাহ্ (১১) নামের এক শিশুকে অপহরণ করে বিকাশে ৫ লাখ টাকা মুক্তিপণ চেয়েছে অপহরণকারীরা। শুক্রবার ওই শিশুকে মুগারচর থেকে অপহরণ করে শনিবার মোবাইলে ক্ষুধেবার্তা (এসএমএস) পাঠিয়ে মুক্তিপণ দাবি করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কেরানীগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম । তিনি জানান, এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।
 
তিনি আরও জানান, আব্দুল্লাহর পরিবার অভিযোগ করেছে, শুক্রবার দুপুর ২টা থেকে বিকেল সাড়ে ৪ টার মধ্যে আব্দুল্লাহকে অপহরণ করা হয়েছে। পরবর্তীতে তার মা ও চাচার মোবাইলে এসএমএসের মাধ্যমে মুক্তিপণ দাবি করা হয়। অন্যথায় তাকে হত্যার করা হবে বলে জানানো হয়। অপহরণকারীদের ব্যবহৃত মোবাইল নম্বর ০১৮৭-৯৩৬১৭৯৫ ।
 
এসএমএসে ৩টি বিকাশ নম্বর দেয়া হলেও সেগুলো বন্ধ পাওয়া গেছে বলেও জানান কেরানীগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম। আব্দুল্লাহকে উদ্ধারের বিষয়ে তদন্ত চলছে বলেও জানান তিনি।’
 
এআর/এসকেডি/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।