সিরিজ হেরে দলে পরিবর্তন আনলো অস্ট্রেলিয়া


প্রকাশিত: ০৬:২৪ পিএম, ২৯ জানুয়ারি ২০১৬

ভারতের বিপক্ষে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে পরিবর্তন এনেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। শেষ ম্যাচের জন্য ১৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে স্বাগতিকরা। ম্যাথু ওয়েডের পরিবর্তে স্কোয়াডে রাখা হয়েছে বেনক্রফটকে। তাই ওই ম্যাচ দিয়ে আন্তর্জাতিক অঙ্গনে অভিষেক হতে যাচ্ছে বেনক্রফটের।

নিউজিল্যান্ড সিরিজকে সামনে রেখে আগেভাগেই ব্ল্যাক ক্যাপসদের দেশে উড়ে যাবে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের কিছু সদস্য। এরমধ্যে আছেন অধিনায়ক স্টিভেন স্মিথ, সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার, ওয়েড, কেন রিচার্ডসন ও জন হ্যাস্টিংস।

ফলে ভারতের বিপক্ষে রোববারের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচটি খেলা হবে না ওয়েডের। তাই ওয়েডের পরিবর্তে দলে সুযোগ পেয়েছেন বেনক্রফট। দলে একমাত্র উইকেটরক্ষক হিসেবে বেনক্রফট থাকায় ওই ম্যাচেই অভিষেক হতে যাচ্ছে তার।

অস্ট্রেলিয়া স্কোয়াড : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন মার্শ, শেন ওয়াটসন, ক্রিস লিন, ট্রাভিস হেড, গ্লেন ম্যাক্সওয়েল, ক্যামেরুন বেনক্রফট (উইকেটরক্ষক), জেমস ফকনার, নাথান লিঁও, ক্যামেরন বয়েসি, অ্যান্ড্রু টাই, শন টেইট এবং স্কট বোল্যান্ড।

বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।