মির্জাপুরে স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটি গঠন


প্রকাশিত: ০৩:৫১ পিএম, ২৯ জানুয়ারি ২০১৬

আব্দুল আওয়াল বাবুকে আহ্বায়ক, আব্দুল করিম ও রাকিবুল হাসানকে যুগ্ম আহ্বায়ক করে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বহুরিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার বিকেলে এ উপলক্ষে গেরামারা-গোহাইলবাড়ি সবুজ সেনা উচ্চ বিদ্যালয় মাঠে এল কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

মির্জাপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী আবুল হোসেনে সভাপতিত্বে কর্মী সমাবেশে বক্তৃতা করেন বহুরিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কাশেম সিকদার খোকন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান আকন্দ, বহুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম শাজাহান, মির্জাপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মাহবুব আলম সবুজ, যুগ্ম আহ্বায়ক মো. মাসুম রানা প্রমুখ।
 
পরে আব্দুল আওয়াল বাবুকে আহ্বায়ক আব্দুল করীম ও রাকিবুল হাসানকে যুগ্ম আহ্বায়ক করে বহুরিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন করা হয়।

এ ব্যাপারে মির্জাপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী আবুল হোসেন বলেন, আহ্বায়ক কমিটি তিন মাসের মধ্যে ওয়ার্ড সম্মেলন শেষ করবে। পরে সম্মেলনের মাধ্যমে ইউনিয়ন কমিটি গঠন করা হবে।
 
এস এম এরশাদ/ এমএএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।