ঢাকা-ময়মনসিংহ-রাজশাহী রুটে ফের ট্রেন চলাচল বন্ধ


প্রকাশিত: ০৭:০৮ এএম, ২৯ জানুয়ারি ২০১৬
ফাইল ছবি

গাজীপুরের জয়দেবপুর জংশনের প্রবেশমুখে একতা এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে ঢাকা-রাজশাহী ও ঢাকা-ময়মনসিংহ রেল রুটে ট্রেন চলাচল আবারো বন্ধ রয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

র আগে গাজীপুরের সালনার মীরেরগাঁও এলাকায় ট্রেনের স্প্রিং ভেঙে সকাল সোয়া ৮টা থেকে ওই রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। পরে মেরামত করা হলে দুই ঘণ্টা পর ঢাকা-রাজশাহী-খুলনা রুটে রেল যোগাযোগ স্বাভাবিক হয়।

জয়দেবপুর জংশন ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) দাদন মিয়া জানান, দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী একতা এক্সপ্রেস ট্রেনটি গাজীপুরের সালনার মীরেরগাঁও এলাকায় পৌঁছলে সকাল সোয়া ৮টার দিকে স্প্রিং ভেঙ্গে বিকল হয়ে যায়। পরে মেরামত করা হলে দেড় ঘণ্টা পর ওই রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

কিন্তু গাজীপুরের জয়দেবপুর রেলওয়ে জংশনের প্রবেশমুখে ওই ট্রেনটি পৌঁছালে পুনরায় ট্রেনটির বগি লাইনচ্যুত হয়ে ঢাকা-ময়মনসিংহ-রাজশাহী রুটে ট্রেন চলাচল আবারো বন্ধ হয়ে যায়।

আব্দুর রহমান আরমান/এআরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।