আইজিপি সেবা ব্যাচ পেলেন এসপি শ্যামল


প্রকাশিত: ১২:১২ পিএম, ২৮ জানুয়ারি ২০১৬

সাতক্ষীরার তালার বারুইপাড়া গ্রামের প্রয়াত দিলীপ মুখার্জীর ছেলে বর্তমান নাটোরের পুলিশ সুপার (এসপি) শ্যামল কুমার মুখার্জী আইজিপি সেবা ব্যাচ পেয়েছেন।

বৃহস্পতিবার বিকেল ৩টায় রাজারবাগ পুলিশ লাইনে আইজিপি-অনুকরণীয় উত্তম সেবা ব্যাচ পরিয়ে দেন পুলিশের মহাপরিদর্শক একেএম শহীদুল হক।

উল্লেখ্য, গত বছরের ২৩ অক্টোবর বুদ্ধিমত্তা ও সাহসিকতা দিয়ে গুরুদাসপুরে ঘটতে যাওয়া সাম্প্রদায়িক দাঙ্গা রুখতে সক্ষম হন তিনি। আর এ কারণেই পুলিশ সুপার শ্যামল কুমার মুখার্জীকে এই পদকে ভূষিত করা হয়েছে। তিনি ২১তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ২০০৩ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। ২০১৫ সালের ১৫ জানুয়ারি তিনি ঢাকা জেলার শ্রেষ্ঠ সরকারি কর্মকর্তা হিসেবে সম্মাননা পান। পরবর্তীতে ২০১৫ সালের ২১শে জুন নাটোর জেলা পুলিশ সুপার হিসেবে যোগদান করেন।

এ ব্যাপারে পুলিশ সুপার (এসপি) শ্যামল কুমার মুখার্জী জাগো নিউজকে জানান, কর্মক্ষেত্রে অবদানের স্বীকৃতি স্বরূপ তার এ প্রাপ্তিতে পেশাদারিত্ব ও কর্ম উদ্দীপনা আরো বাড়িয়ে দিবে।

এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।