শেষ হচ্ছে একদিন ছুটি হবে


প্রকাশিত: ০৬:৪৪ এএম, ২৮ জানুয়ারি ২০১৬

তারকাবহুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘একদিন ছুটি হবে’। নাটকটি প্রতি সপ্তাহের বুধবার ও বৃহস্পতিবার প্রচার হয়েছে বেসরকারি টিভি চ্যানেল এনটিভিতে। ফারুক হোসেনের রচনা ও হিমেল আশরাফের পরিচালনায় এই নাটকের শেষ পর্বটি প্রচার হবে আজ বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) রাত ৯.৪৫ মিনিটে।

এই নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছিলেন সৈয়দ হাসান ইমাম, লুৎফর রহমান জর্জ, চঞ্চল চৌধুরী, শহীদুজ্জামান সেলিম, প্রাণ রায়, নওশীন, উর্মিলা, নিশা, অপর্ণা, তাসনিমা তিশা, তানিয়া আহমেদ, মিশু সাব্বির, মারজুক রাসেল প্রমূখ।

ব্যস্ত শহুরে মানুষের অবকাশ বা ছুটি চাওয়ার গল্প নিয়েই গড়ে উঠেছিলো এই নাটকের কাহিনি। যেখানে বেঁচে থাকার লড়াইয়ে আমরা সবাই প্রতি মুহূর্তে ছুটে চলছি। গৎ বাধা রুটিনের মধ্যে বন্দী আমরা। এই ছুটে চলার মাঝেই হারিয়ে ফেলছি আমরা নিজেকে, ভুলে যাচ্ছি নিজের সত্ত্বাকে। কখনো কখনো সেই ছুটে চলাকে বড় ক্লান্তিকর মনে হয়। মুক্তি পেতে ইচ্ছে করে এ ব্যস্ত জীবন থেকে। ছুটি চাই নিজের জন্য, জীবনের জন্য। একদিন ছুটি হবে সেই স্বপ্ন নিয়ে টিকে থাকি।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।