বাণিজ্য মেলায় আরএফএল প্লাস্টিকস্ ক্রয়ে ব্যাংকক ভ্রমণের সুযোগ


প্রকাশিত: ০৪:০৭ পিএম, ২৭ জানুয়ারি ২০১৬

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় আরএফএল প্লাস্টিকস্ এরে র‌্যাফেল ড্র বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়েছে। সম্প্রতি মেলা প্রাঙ্গনে আয়োজিত এক অনুষ্ঠানে আরএফএল এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়িকা মৌসুমী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এদিন মেলায় আরএফএল প্লাস্টিকস্ এর পণ্য ক্রয়ে প্রথম ১৫ দিনের বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়েছে। সর্বমোট ৩০ জন ক্রেতা তিনটি ক্যাটাগরিতে এ পুরস্কার লাভ করেছেন।

প্রথম পুরস্কার ‘ঢাকা-ব্যাংকক-ঢাকা’ বিমান টিকিট জিতেছেন শান্তিবাগের রিপা ইসলাম। এছাড়া ১৪ জন ক্রেতা সেলিব্রেটিদের সাথে ডিনারের সুযোগ পেয়েছেন। আরো ১৫ জন পেয়েছেন বিশেষজ্ঞ ডাক্তারের কাছে বিনামূল্যে মেডিকেল চেক আপের সুযোগ।

pran
বাণিজ্য মেলার ১৬ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নে প্রায় ৩ হাজার পণ্যের পসরা বসিয়েছে আরএফএল প্লাস্টিকস। সোফা, ওয়ারড্রোব, কনটেইনার থেকে শুরু করে সব পণ্যে শতকরা ১৫ ভাগ ডিসকাউন্ট পাচ্ছেন ক্রেতারা। এছাড়া বেলা ১০টা থেকে ৩টা পর্যন্ত পণ্য ক্রয়ের সাথে ক্রেতারা একটি কুপন পাচ্ছেন। এই কুপন থেকে লটারির মাধ্যমে বিজয়ীদের নির্বাচিত করা হয়।

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় চারটি প্যাভিলিয়ন, দুইটি প্রিমিয়ার স্টল এবং তিনটি স্টল নিয়ে হাজির হয়েছে আরএফএল। আকর্ষণীয় প্যাকেজে মানসম্পন্ন পণ্য ক্রয়ের পাশাপাশি বাড়তি উপহার প্রাপ্তির সুবাদে আরএফএল এর প্যাভিলিয়নগুলো ক্রেতা এবং দর্শনার্থীদের অন্যতম গন্তব্যে পরিণত হয়েছে।

অনুষ্ঠানে আরএফএল প্লাস্টিকস এর হেড অফ মার্কেটিং এস এম আরাফাতুর রহমান ও অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার সানিউল হাসান উপস্থিত ছিলেন।  

এসএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।