বরিশালে শিক্ষার্থীদের বিরুদ্ধে চুরি মামলার প্রতিবাদে মানববন্ধন


প্রকাশিত: ১২:৫৭ পিএম, ২৭ জানুয়ারি ২০১৬

বরিশাল ইনস্টিটিউট অব হেল্থ টেকনোলজির (আইএইচটি) সহকারী হল সুপারের কক্ষ থেকে নগদ টাকাসহ প্রায় ২০ লাখ টাকার স্বর্ণালংকার চুরির অভিযোগে মামলা দায়েরের প্রতিবাদে তিন দিনের আল্টিমেটাম দিয়েছে শিক্ষার্থীরা।
 
প্রকৃত চুরির ঘটনা উদঘাটনপূর্বক দোষীদের সনাক্ত করে শাস্তির দাবিতে বুধবার সকালে ক্যাম্পাসে মানববন্ধন করে শিক্ষার্থীরা। পরে অধ্যক্ষের কাছে স্মারকলিপি প্রদান করেন তারা।

শিক্ষার্থীরা জানান, গত ৬ জানুয়ারি রাতে ক্যাম্পাসে একটি কক্ষে অবস্থানরত সহকারী হল সুপার নাজমা আক্তারের কক্ষে চুরি সংঘটিত হয়। এ ঘটনায় ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ১৪ শিক্ষার্থীর নাম উল্লেখ করে চুরির মামলা দায়ের করা হয়। কিন্তু ওই চুরির ঘটনার সঙ্গে ওই সকল শিক্ষার্থীরা আদৌ জড়িত নয়।

মানববন্ধন চলাকালে আন্দোলনরত শিক্ষার্থীরা তিনদিনের আল্টিমেটাম দিয়ে প্রকৃত চোর সনাক্তকরণসহ তাদের শাস্তির দাবি জানান। অন্যথায় ক্লাস কক্ষে তালা ঝুলিয়ে লাগাতার কর্মসূচি দেয়ার ঘোষণা দেয়।

মানববন্ধন শেষে শিক্ষার্থীরা অধ্যক্ষ ডা. স্বপন কুমার মিত্রের নিকট স্মারকলিপি প্রদান করেন।

সাইফ আমীন/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।