খালেদার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলায় জাবি ছাত্রদলের বিক্ষোভ


প্রকাশিত: ১১:৫৫ এএম, ২৭ জানুয়ারি ২০১৬

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলায় সমন জারির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।

বুধবার সকাল সাড়ে ৮টায় আ ফ ম কামালউদ্দিন হল শাখা ছাত্রদলের আহ্বায়ক আব্দুর রহিম সৈকতের নেতৃত্বে সমাজবিজ্ঞান অনুষদের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক ডেইরী গেটের সামনে গিয়ে শেষ হয়।

মিছিল পরবর্তী সমাবেশে আব্দুর রহিম সৈকত বলেন, “দেশনেত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে এ ধরনের ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় সমন জারি সরকারের হীন প্রচষ্টার অংশ। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।”

জাবি ছাত্রদল শুরু থেকে রাজপথে ছিল, আছে এবং থাকবে জানিয়ে তিনি আরো বলেন, অবিলম্বে খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলাসহ সব মামলা প্রত্যাহার করতে হবে। অন্যথায় জাবি শাখা ছাত্রদল ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধসহ কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন শহীদ সামাল-বরকত হলের যুগ্ম আহŸায়ক শহীদুল ইসলাম তুষার।

হাফিজুর রহমান/এএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।