সাকিব এবার রেডিও জকি


প্রকাশিত: ০৩:৫৫ পিএম, ২৬ জানুয়ারি ২০১৬

সাকিব আল হাসান কি শুধুই ক্রিকেটার! বিশ্বসেরা অলরাউন্ডার অনেক আগে থেকেই একজন সফল ব্যবসায়ী এবং একজন মডেলও বটে। এবার নতুন পরিচয়ে ভক্তদের কাছে হাজির হচ্ছেন সাকিব। এবার তিনি এফএম রেডিওর উপস্থাপক।

জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলে খুলনাতেই থেকে গিয়েছেন সাকিব আল হাসানরা। সেখানেই চলছে এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি। মঙ্গলবার খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুশীলন শেষে সাকিব যোগ দেন খুলনার একমাত্র সংবাদ ভিত্তিক এফএম রেডিও স্টেশন, রেডিও ধ্বনি ৯১.২ এর সাথে এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে। রেডিও ধ্বনির মাধ্যমে ভক্তদের আরও অনেক কাছাকাছি আসতে পারবেন সাকিব আল হাসান।

চুক্তি অনুসারে সাকিব হবেন ‘ফেস অব রেডিও ধ্বনি’। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রেডিও ধ্বনির পক্ষে ব্যবস্থাপনা পরিচালক রাশেদুল হুসাইন (রনি), নির্বাহী পরিচালক মেহেদী মালেক সজীব ও প্রধান বার্তা সমন্বয়কারী শরীফ মুজিব উপস্থিত ছিলেন।

সকাল ১১টায় শিল্পনগরী খুলনার হোটেল সিটি ইনের সিটি কনভেনশন হলে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রেডিও ধ্বনির সঙ্গে কাজ করার ব্যাপারে সম্মতি দেন সাকিব। এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে একে নতুন অভিজ্ঞতা অর্জনের পাশাপাশি ভক্তদের সাথে সরাসরি কথা বলার একটি সুযোগ হিসেবে আগ্রহের কথা জানান সাকিব।

আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।