আমজাদ হোসেনকে বাঁচাতে এগিয়ে আসুন


প্রকাশিত: ০৩:৪০ পিএম, ২৫ জানুয়ারি ২০১৬

রাজধানীর বারডেম হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের অ্যাকাউন্স অফিসার আমজাদ হোসেন সরকার। খাদ্যনালিতে পচন ধরার কারণে সম্প্রতি তার পেটে অস্ত্রোপচার হয়। এতে তার শারীরিক অবস্থার দ্রুত অবনতি ঘটে। গত বৃহস্পতিবার থেকে তিনি আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

আমজাদ হোসেন সরকারের ভাগ্নি রিপা জাগো নিউজকে জানান, তার মামা গত ১২ জানুয়ারি থেকে বারডেমে চিকিৎসাধীন রয়েছেন। শুরুর দিকে খরচটা তুলনামূলকভাবে কম হলেও বর্তমানে আইসিইউ’র বেডভাড়াসহ ওষুধপত্র ও যন্ত্রপাতি ক্রয়ে প্রতিদিন গড়ে ৪০ থেকে ৪৫ হাজার টাকা খরচ হচ্ছে। ইতোমধ্যেই তারা ২ লাখ ১৮ হাজার টাকা হাসপাতাল বিল পরিশোধ করেছেন। বকেয়া পড়েছে আরও লক্ষাধিক টাকা। আমজাদ হোসেন হৃদরোগেও ভুগছেন।

বাংলাদেশ বিমান এয়ারলাইন্স থেকে চিকিৎসা ব্যয়ের একটি অংশ পরে দেয়া হবে বলে প্রতিশ্রুতি পেলেও বর্তমান অবস্থায় আমজাদ হোসেনের চিকিৎসাব্যয় চালানোর জন্য আর্থিক সহায়তা দরকার। এ কারণে তার পরিবারের সদস্যরা সমাজের বিত্তবানদের কাছ থেকে আর্থিক সাহায্য চেয়েছেন।  

আমজাদ হোসেন সরকারকে সাহায্য পাঠানোর ঠিকানা : বারডেম হাসপাতাল, আইসিইউ বেড নম্বর ৯। ঢাকা ব্যাংক একাউন্ট নম্বর- ৪১১.২০০.১৭৯০৫, বিকাশ নম্বর- ০১৭২৩২৫২০৮২।

এমইউ/একে/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।