ভালোবাসা দিবসের নাটকে অরিন


প্রকাশিত: ০১:৪৯ পিএম, ২৫ জানুয়ারি ২০১৬

লাক্সতারকা অরিন চলচ্চিত্র নিয়েই ব্যস্ত সময় পার করছেন। ছোট পর্দায় আজকাল আর তেমন করে দেখা যায় না তাকে। তবে আসছে ভালোবাসা দিবস উপলক্ষে একটি টেলিছবিতে দেখা যাবে জনপ্রিয় এই অভিনেত্রীকে।

‘চতুষ্কোণ’ নামের টেলিফিল্মটি রচনা করেছেন কাজী শুস্মিন আফসানা এবং পরিচালনা করেছেন নির্মাতা বি ইউ শুভ। এতে অরিনের বিপরীতে দেখা যাবে দুই চিত্রনায়ক ইমন ও নিরবকে। চতুর্ভূজ প্রেমের এই গল্পে আরো একটি চরিত্রে দেখা যাবে ঈশিকাকে। সম্প্রতি রাজধানীর বিভিন্ন লোকেশনে শেষ হয়েছে টেলিফিল্মটির দৃশ্যধারণের কাজ।

এ প্রসঙ্গে অরিন জাগো নিউজকে বলেন,  ‘টেলিফিল্মটির গল্পে দেখা যাবে ঘনিষ্ঠ বন্ধু নিরব ও ইমন। তারা দুজনেই আমাকে ভালোবাসে। এটা নিয়ে তাদের বন্ধুত্বের মধ্যে ভাটা পড়ে এবং একসময় তারা দুজনই আমাকে পেতে মরিয়া হয়ে ওঠে। এরপর ঘটতে থাকে নানা ঘটনা। এর গল্পটি দারুণ। আশা করি ভালো লাগবে দর্শকের।’

নির্মাতা বি ইউ শুভ  জানান, আসছে ভালোবাসা দিবসে এটিএন বাংলায় রাত ১১টায় প্রচার হবে ‘চতুষ্কোণ’ টেলিফিল্মটি প্রচার হবে।

এদিকে, খুব শিগগির অরিন অভিনীত কাজী হায়াত পরিচালিত ‘ছিন্ন মূল’ ছবিটি মুক্তি পাবে। ছবিতে অরিনের নায়ক কাজী মারুফ। সামাজিক টানাপোড়েন এবং মৌলিক গল্পের এ ছবিটি নিয়েও দারুণ আশাবাদী লাক্স তারকা অরিন।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।