পদ্মশ্রী পাচ্ছেন প্রিয়াংকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:০৯ পিএম, ২৫ জানুয়ারি ২০১৬

ভারতীয় সর্বোচ্চ রাষ্ট্রীয় মর্যাদার পুরস্কার পদ্মশ্রী, পদ্মভূষন ও পদ্মবিভুষনের ২০১৬ এর মনোনিতদের নাম ঘোষণা করেছে ভারতীয় সরকার। তারমধ্যে এবারের পদ্মশ্রী পুরস্কারের জন্য নির্বাচিত হয়েছেন বলিউডের অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া।

তার সঙ্গে এই পুরস্কার পাচ্ছেন অভিনেতা অজয় দেবগন। আর দক্ষিনের সুপারস্টার রজনীকান্ত নির্বাচিত হয়েছেন পদ্মবিভুষণ পুরস্কারের জন্য।

দেশি এবং বিদেশি ছবি ও রাষ্ট্রের বিভিন্ন জনকল্যানমূলক কাজে অবদান রাখার জন্য তাদের এই সম্মানে ভূষিত করা হচ্ছে।

গেল বছরে বলিউডে সর্বাধিক আলোচিত ছিলেন প্রিয়াংকা। তিনি যুক্তরাষ্ট্রের টিভি সিরিয়াল কোয়ান্টিকোতে অভিনয় করে দেশকে বিশ্বের দরবারে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। সেখানে প্রশংসিত হয়েছে দেশী গার্ল খ্যাত প্রিয়াংকা চোপড়ার অভিনয়।

২০১৫ সালে অজয় দেবগান অভিনীত ‘দৃশ্যম’ ছবিটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। এই ছবিতে সফলতার মধ্যে দিয়ে অজয় প্রমাণ করেন সব ধরনের ছবিতেই তিনি কাজ করতে সক্ষম।

এর আগেও রাষ্ট্রীয় এই সম্মাননায় ভূষিত হন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, ঐশ্বরিয়া রাই ও মাধুরী দীক্ষিতসহ বলিউডের আরো অনেক নামিদামি তারকা।

আরএএইচ/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।