বেখেয়ালী নিশোর প্রেমে অপর্ণা!


প্রকাশিত: ০৮:১৩ এএম, ২৫ জানুয়ারি ২০১৬

ছেলেটি ভীষণ বেখেয়ালী। তবে বেশ আবেগীও। আর মেয়েটি খুব বাস্তববাদী। দু’জনের এই অসমতাকে এক সমীকরণে এক সূতোয় বাঁধে ‘ভালোবাসা’। ছেলেটি কখন কোথায় কী করে সেটার কোনো ঠিক নেই। ক্যাম্পাসে ভর্তি হওয়ার কাগজপত্র নিয়ে রওয়ানা দেয়ার পরও দেখা যায় কাগজপত্র ঠিক নেই।

নিজের শ্বাসকষ্টজনিত রোগ থাকার পরও ইনহেলারটা মনের ভুলে সাথে রাখা হয় না। তবে ছেলেটা মেয়েটাকে ভালোবাসে ভীষণ। আর মেয়েটাও হয়ত তার চেয়েও বেশি ভালোবাসে। কিন্তু জীবনের নানা অনুসঙ্গে বারবার পিছিয়ে পড়ে মেয়েটি। তাই তো গল্পের ছেলেটাও পিছিয়ে পড়ে। শেষমেষ কী হয়? তা দেখতে হলে ‘ছেলেটি ভীষণ কেয়ারলেস ছিলো’ শিরোনামের নাটকটি দেখতে হবে।

সম্প্রতি নগরীর উত্তরাসহ বিভিন্ন জায়গায় নাটকটির শুটিং করা হয়েছে। স্বরাজ দেবের পরিচালনায় নাটকটিতে কেয়ারলেস ছেলের চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো আর তার প্রেমিকা চরিত্রে দেখা যাবে অপর্ণা ঘোষকে।

নাটকের গল্প ও নিজের চরিত্র নিয়ে আফরান নিশো বলেন, ‘নাটকটির গল্পটা একেবারেই ভিন্ন। গল্পে একটি ছেলের নানান খামখেয়ালি ফুটে উঠে। তবে সে একটি মেয়েকে পাগলের মতো ভালোবাসে। চমৎকার এই প্রেমের গল্পটি সেলুলয়েডে দেখতে গিয়ে দর্শকদের ভালো লাগবে।’

এদিকে অপর্ণা বলেন, ‘নাটকটির শুরু এবং শেষটা বেশ চমৎকার। অনেক ইমোশনের পাশাপাশি মজা আছে। দারুণ টুইস্টও আছে। সবাই মিলে ভালো একটি কাজ করার চেষ্টা করেছি। আশা করছি উপভোগ্য হবে সবার কাছেই।’

আবু সায়েম প্রযোজিত নাটকটিতে আরো অভিনয় করেছেন সাবেরী আলম, এলেন শুভ্র, বাশরী অনন্যা, আবু সায়েমসহ আরো অনেকে। নাটকটি যে কোনো একটি বেসরকারি চ্যানেলে শিগগিরই প্রচার হবে বলে জানালেন পরিচালক।     

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।