মালয়েশিয়ায় কোকো স্মৃতি সংসদের দোয়া ও আলোচনা সভা


প্রকাশিত: ০৫:২৩ এএম, ২৫ জানুয়ারি ২০১৬

মালয়েশিয়ায় আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের উদ্যোগে কোকোর প্রথম মৃত্যুবার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেল ৫টায় মালয়েশিয়ার হোটেল সলিলের বলরুমে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

জাতীয়তাবাদী তরুণ প্রজন্ম দলের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা মিলকীর উপস্থাপনায় এ অনুষ্ঠান শুরু হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ন্যাশনাল ডেমোক্রেডিট পার্টির (এনডিপি) চেয়ারম্যান আলহাজ্ব খন্দকার গোলাম মুর্তজা।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মালয়েশিয়া বিএনপির একাংশের সভাপতি মো. শহীদুল্লাহ শহীদ, মালয়েশিয়া বিএনপির একাংশের সাংগঠনিক সম্পাদক কাজী সালাহ উদ্দিন, কোকো স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক শাহজাহান হাওলাদার, সাংগঠনিক সম্পাদক শওকত সরদার, পোর্টকেলাং পানসাপুরী বিএনপির সহ-সভাপতি সাইফুল ইসলাম, সিমুনিয়া বিএনপির যুগ্ম সম্পাদক এ এস এম তাহেরুল, দামান সারা বিএনপির সভাপতি গোলাম কিবরিয়া প্রমুখ।

আলোচনা সভা শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রোহের মাগফেরাত এবং দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য-দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

জেএইচ/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]