শফিউল হত্যাকারীদের বহনকারী অটোরিকশাটি উদ্ধার


প্রকাশিত: ০৮:১৪ এএম, ২৬ নভেম্বর ২০১৪

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শফিউল ইসলাম হত্যায় খুনীদের বহনকারী অটোরিকশাটি উদ্ধার করেছে র‌্যাব। বুধবার ভোর ৫টার দিকে রাজশাহী রেলওয়ে স্টেশন এলাকায় পরিত্যক্ত অবস্থায় অটোরিকশাটি উদ্ধার করা হয়।

বুধবার সকাল ১১টায় র‌্যাব-৫ এর সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৫ এর সিনিয়র এএসপি মীর্জা গোলাম সারোয়ার এ তথ্য জানান।

মীর্জা গোলাম সারোয়ার বলেন, শিক্ষক হত্যার ঘটনায় আটক ইব্রাহিম খলিল ওরফে টোকাই বাবু একজন অটোরিকশাচালক। জিজ্ঞাসাবাদে র‌্যাবকে তিনি জানিয়েছেন, শিক্ষক শফিউল ইসলাম হত্যার আগে কয়েকজন খুনীকে তিনি রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে অটোরিকশায় করে চৌদ্দপায় এলাকায় নিয়ে যান।

তিনি আরও বলেন, এর পর থেকে র‌্যাব সদস্যরা নগরীর বিভিন্ন এলাকায় অটোরিকশাটি আটকের জন্য অভিযান চালায়। পরে বুধবার ভোর ৫টার দিকে র‌্যাবের একটি টহলদল রাজশাহী রেলওয়ে স্টেশন এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে অটোরিকশাটি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।