আলতাফ মাহমুদের মৃত্যুতে বিএসএমএমইউ উপাচার্যের শোক


প্রকাশিত: ০১:৩০ পিএম, ২৪ জানুয়ারি ২০১৬

প্রবীণ সাংবাদিক আলতাফ মাহমুদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান। রোববার এক বিবৃতিতে তিনি মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং শোক-সন্তুপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

তার মৃত্যুতে আরো গভীর শোক ও দুঃখ প্রকাশ এবং শোক-সন্তুপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. মো. রুহুল আমিন মিয়া, উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আলী আসগর মোড়ল, সার্জারি অনুষদের ডীন, নিউরোসার্জন বিশেষজ্ঞ অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া, রেজিস্ট্রার অধ্যাপক ডা. মো. আসাদুল ইসলাম, প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল, এনেসথেশিয়া, এনালজেশিয়া অ্যান্ড ইনটেনসিভ কেয়ার মেডিসিন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. দেবব্রত বনিক, পরিচালক (হাসপাতাল) বিগ্রেডিয়ার জেনারেল (অব.) মো. আব্দুল মজিদ ভূঁইয়া ও জনসংযোগ কর্মকর্তা প্রশান্ত কুমার মজুমদার।   

এমইউ/জেএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।