রাজধানীতে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা


প্রকাশিত: ০১:১৪ পিএম, ২৪ জানুয়ারি ২০১৬

রাজধানীর দারুসসালাম থানার স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবুল মোল্লাকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। রোববার বিকেলে আদাবরের মনসুরাবাদের ১০ নম্বর রোডে দুর্বৃত্তরা তার উপর এ হামলা করে। পরে গুরুত্বর অবস্থায় প্রথমে সোহরওয়ার্দী এবং পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে।

তার অবস্থা আশংকাজনক বলে জাগো নিউজকে জানিয়েছেন ঢামেক ক্যাম্প পুলিশের ইনচার্জ সেন্টু চন্দ্র দাস। তিনি জানান, বাবুলের দুই হাত, দুই পা, মাথায় কুপানোর আঘাত রয়েছে।

জানা গেছে, বাবুল ৯০/৫/বি দারুস সালাম সোসাইটিতে থাকেন। গ্রামের বাড়ি নড়াইল। সে দারুস সালাম থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক।

বাবুলের খালাতো ভাই সুজন খান জানান, আদাবরের মনসুরাবাদ সোসাইটিতে বাবুলের ৫ কাঠা জায়গা নিয়ে লতিফ রিয়েল স্টেটের সঙ্গে বেশ কিছুদিন আগে থেকে বিরোধ চলছিল। এবিষয়ে বাবুল দারুস সালাম থানায় একটি মামলাও করেছিলেন। এর জেরেই তার উপর হামলার হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে, পুলিশ এঘটনায় এখনো কাউকে আটক করতে পারেনি।

এআর/এএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।