১/১১’র নির্যাতনের কারণে কোকোর মৃত্যু হয়েছে : ফখরুল


প্রকাশিত: ১২:১৬ পিএম, ২৪ জানুয়ারি ২০১৬

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ছোট ছেলে আরাফাত রহমান কোকো ১/১১’র নির্যাতনে অসুস্থ হয়ে মারা গেছেন বলে মন্তব্য করেছেন দলটির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার বিকালে রাজধানীর ভাসানী মিলায়তনে বিএনপির আয়োজিত আরাফাত রহমান কোকোর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলে তিনি একথা বলেন।

দোয়া মাহফিল শেষে ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরাফাত রহমানের স্মরণে ‘স্মৃতির পাতায়’ নামে একটি বইয়ের মোড়ক উম্মোচন করেন।

মির্জা ফখরুল বলেন, কোকো বাংলাদেশের মানুষের কাছে এত জনপ্রিয় ছিল যা তার জানাজার থেকে বুঝা যায়। বাংলাদেশে যখন ভয়ংকর পরিস্থিতি বিরাজ করছিল সেই অবস্থায় তার জানাজায় লাখ লাখ লোক অংশগ্রহণ করেছিল।

আলোচনা ও দোয়া মাহফিলে পরিচালনা করেন ঢাকা মহানগর ওলামা দলের সভাপতি আলমগীর হোসেন। এ সময় উপস্থিত ছিলেন দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ও স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান প্রমুখ।
 
এমএম/জেডএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।