বিগ বস ফাইনাল মাতালেন সালমান-ক্যাটরিনা


প্রকাশিত: ১১:৪৯ এএম, ২৪ জানুয়ারি ২০১৬

জমকালো এক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো বিগ বসের নবম কিস্তির ফাইনাল। নানা সমালোচনার জন্ম দিয়ে শুরু হয়েছিলো বিগ বসের এই নবম পর্বটি। তাই অন্যান্য পর্বের সাথে তুলনা করলে এবারের বিগ বস ছিলো একেবারেই রঙহীন। তবে গেলো শনিবার বিগ বসের ফাইনাল তারকাদের পদচারনায় মুখর হয়ে উঠেছিলো।

এবার বিগ বসের বিজয়ী হয়েছেন প্রিন্স নারুলা। দর্শকদের কাছ থেকে সর্বোচ্চ ভোট পেয়েছিলেন তিনি। তবে তার এই বিজয়কে ছাপিয়ে গিয়েছে বিগ বসের মঞ্চে সালমান আর তার সাবেক প্রেমিকা ক্যাটরিনার রসায়ন। বিজয়ীর নাম ঘোষণার আগে মঞ্চে পারফর্ম করেন ফিতর ছবিতে একসাথে কাজ করা আদিত্য রায় কাপুর ও ক্যাটরিনা কাইফ। পারফর্মেন্স শেষ হওয়ার পরই মঞ্চে উঠে আসেন সালমান।

এসেই ক্যাটরিনাকে জড়িয়ে ধরেন। এবং জানান নাচের সময় তিনি কেবল ক্যাটরিনাকেই দেখছেলিনে আর কারো দিকেই নাকি তাকাননি।

কিছুদিন আগেই প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে ক্যাটরিনার। সেখানে নাটের গুরু হিসেবে সন্দেহ করা হচ্ছিলো সালমানকে। বিগ বসের মঞ্চে সেটিই যেন প্রমাণ করে দিলেন সাল্লু মিয়া। সেখানে সালমান খান ক্যাটরিনার প্রসংশায় পঞ্চমুখ ছিলেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বলিউড কিং শাহরুখ খান ও কাজল।

আরএএইচ/এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।