মাহিকে নিয়ে তানভীর শাহীনের মিউজিক ভিডিও


প্রকাশিত: ০৭:১৬ এএম, ২৪ জানুয়ারি ২০১৬

‘সখিরে সখিরে’ খ্যাত কণ্ঠশিল্পী তানভীর শাহীন তার ভক্ত শ্রোতাদের জন্য নতুন মিউজিক ভিডিও নিয়ে হাজির হচ্ছেন শিগগিরই। তার দ্বিতীয় একক অ্যালবাম ‘মনের ঘর’র ‘আমার একটাই মন’ গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন তিনি।

তানভীর জানালেন, গতকাল ২৩ ও২৪ জানুয়ারি বিএফডিসিতে গানটির ভিডিওর দৃশ্যধারণের কাজ হয়েছে। এই গানের মডেল হিসেবে দেখা যাবে রঙ ও আরটিভি ফ্যাশন বিষয়ক রিয়েলিটি শো প্রতিযোগিতা থেকে উঠে আসা প্রথম রানার আপ সামিরা খান মাহিকে। সঙ্গে সহশিল্পী হিসেবে রয়েছেন আরো ত্রিশ জন মডেল।

গানের ভিডিওটি নির্মাণ করছেন জনপ্রিয় ভিডিও নির্মাতা শুভব্রত সরকার। ক্যামেরায় কাজ করছেন কামরুল হাসান। গানটির কথা লিখেছেন ও সুর করেছেন মাহমুদ জুয়েল এবং সংগীতায়োজন করেছেন জে.কে।

বিগ বাজেটের নতুন গানের মিউজিক ভিডিও নিয়ে তানভীর শাহীন বলেন, ‘এর আগে আমার গাওয়া ‘সখিরে’, ‘মা’, ‘দু চোখ’,‘স্বপ্নের দ্বীপ’- গানগুলোর ভিডিও শ্রোতা দর্শক দেখেছেন। তারা আমার গান পছন্দ করেছেন। তাদের ভালোলাগার জন্যই নতুন আরেকটি গানের ভিডিও তৈরি করেছি। আশাকরি নতুন ভিডিওটিও শ্রোতা দর্শকের ভালো লাগবে। নতুন করে নতুন মিউজিক ভিডিওতে নতুনরূপে দেখবেন তানভীর শাহীনকে। আর মডেল হিসেবে মাহিকেও নতুনভাবে খুঁজে পাবেন।’

প্রবাসী এই গায়ক সম্প্রতি দেশে এসে মিউজিক ভিডিও নির্মাণের পাশাপাশি ভালোবাসা দিবসের জন্য নতুন একটি গানে কণ্ঠও দিয়েছেন। ‘ও সখী’ শিরোনামের গানটি লিখেছেন জিয়াউদ্দিন আলম। এর সুর ও সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। ‘গল্প কথা’ অ্যালবামে গানটি বাজারে আসবে জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে।


এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।