আলতাফ মাহমুদের মৃত্যুতে স্পিকার ও হুইপের শোক


প্রকাশিত: ০৬:২৭ এএম, ২৪ জানুয়ারি ২০১৬

দেশের বিশিষ্ট সাংবাদিক ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) একাংশের সভাপতি আলতাফ মাহমুদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া ও প্রধান হুইপ আ স ম ফিরোজ।

রোববার সংবাদ মাধ্যমে পাঠানো শোকবার্তায় স্পিকার বলেন, আলতাফ মাহমুদ ছিলেন দেশের একজন প্রখ্যাত কলম সৈনিক। তিনি ছিলেন গণমানুষের কণ্ঠস্বর এবং সত্য ও ন্যায়ের প্রতীক। তিনি ক্ষুরধার লেখনির মাধ্যমে আমৃত্যু সাধারণ মানুষের কল্যাণে ও গণতন্ত্রের বিকাশে কাজ করে গেছেন। তার মৃত্যু দেশের জন্য অপূরণীয় ক্ষতি।

স্পিকার তার শোক বার্তায় মরহুম আলতাফ মাহমুদের আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়াও আলতাফ মাহমুদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের ডেপুটি  স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া এবং প্রধান হুইপ আ.স.ম ফিরোজ। তারা আলতাফ মাহমুদের আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল ৮টা ৪০ মিনিটে মৃত্যুবরণ করেন আলতাফ মাহমুদ। তার বয়স হয়েছিল ৬৫ বছর।  

এইচএস/আরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।