জাবির তিন ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে শিক্ষকের অভিযোগ


প্রকাশিত: ০২:৪৯ পিএম, ২৩ জানুয়ারি ২০১৬

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) তিন ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে শিক্ষক লাঞ্ছনাসহ তিনটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক মোজাহিদুল ইসলাম। শনিবার দুপুরে এ অভিযোগ দায়ের করা হয়।

লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন জাবি প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহা। তিনি জানান, লিখিত অভিযোগে শিক্ষক নিজে লাঞ্ছিত হওয়া, এক নারী শিক্ষার্থী আক্রান্ত হওয়া এবং দুই বহিরাগতকে মারধর করার বিষয় উল্লেখ করেছেন।

অভিযুক্ত শিক্ষার্থীরা হলেন, বিশ্ববিদ্যালয়ের আল বেরুনী হলের আবু সাদাত সায়েম (৪০ ব্যাচ,সরকার ও রাজনীতি বিভাগ), জামশেদ আলম (৪৩ ব্যাচ, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ) ও জাহিদ হাসান (৪৩ ব্যাচ , বাংলা বিভাগ)।

অভিযোগের বিষয়ে আবু সাদাত সায়েম জানান, কোনো নারীকে নিপীড়নের ঘটনা ঘটেনি। স্যারকেও লাঞ্ছিত করা হয়নি।

ইতিহাস বিভাগের অধ্যাপক মোজাহিদুল ইসলাম বলেন, ‘আমি শিক্ষক; গালি দেয়ার প্রশ্নই আসে না। তাদের অভিযোগ মিথ্যা। আমি শুধু ধমক দিয়ে তাদের থামতে বলেছি।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান জনি বলেন, প্রত্যক্ষদর্শী, স্যারসহ সবার সঙ্গে কথা বলে যদি ঘটনার সত্যতা পাওয়া যায় তাহলে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

হাফিজুর রহমান/এসকেডি/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।