এক্সিম ব্যাংকের মেজবান


প্রকাশিত: ১২:২১ পিএম, ২৩ জানুয়ারি ২০১৬

গ্রাহকদের সম্মানে চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান আয়োজন করেছে এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেড (এক্সিম ব্যাংক)।
 
শনিবার দি কিং অব চিটাগাং-এ মেজবানের আয়োজন করা হয়। এসময় আমন্ত্রিত অতিথিবৃন্দকে অভ্যর্থনা জানান এক্সিম ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার।
 
মেজবানে উপস্থিত ছিলেন  চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর মেয়র আ জ ম নাছির উদ্দিন, এক্সিম ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো. আব্দুল মান্নান, পরিচালনা পর্ষদের সদস্য নাসরিন ইসলাম, মো, নুরুল আমিন ফারুক, মো. হাবিব উল্লাহ ডন, লে. কর্নেল অব. সিরাজুল ইসলাম বীর প্রতিক (বার), খন্দকার মো. সাইফুল আলম, আব্দুল্লাহ আল জহীর স্বপন, মিসেস নাসিমা আক্তার, স্বতন্ত্র পরিচালক মুহাম্মদ সিকান্দার খান ও ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

এছাড়া আরও উপস্থিত ছিলেন বিভিন্ন ব্যাংকের চেয়ারম্যান, পরিচালক, এক্সিম ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের বিভিন্ন শাখার সম্মানিত গ্রাহকগণ, বিভিন্ন চেম্বার ও অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ও পরিচালকবৃন্দ, শিক্ষাবিদ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
 
আমন্ত্রিত অতিথিরা এক্সিম ব্যাংকের বিভিন্ন কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতেও এক্সিম ব্যাংকের যে কোন কর্মকাণ্ডে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।
 
এসআই/এসকেডি/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।