দিনে কম্বল বিক্রেতা রাতে দুর্ধর্ষ ডাকাত


প্রকাশিত: ১২:১২ পিএম, ২৩ জানুয়ারি ২০১৬

দিনের আলোয় ফেরি করে কম্বল বিক্রি করেন তারা। রাত হলেই বেরিয়ে আসতো তাদের আসল চেহারা। একেকজন দুর্ধর্ষ ডাকাত দলের সদস্য। শুধু বাড়ি-ঘরেই নয়, বিভিন্ন ব্যাংক, এটিএম বুথেও হর-হামেশােই হানা দিত এই ডাকাত দলের সদস্যরা।

এ রকম একটি ডাকাতদলের সদস্যদের গ্রেফতার করেছে ভারতের বাঁকুড়া জেলা পুলিশ। ধরা পড়েছে ডাকাতদলের ৯ সদস্য। উত্তরপ্রদেশের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ নগদ টাকা, স্বর্ণালঙ্কারও উদ্ধার করা হয়েছে। এছাড়া বাড়ির দরজা ও তালা ভাঙার যন্ত্রপাতিও জব্দ করেছে পুলিশ।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, উত্তরপ্রদেশের শিবপুর বোটানিক্যাল গার্ডেনে সকালে হাঁটতে বের হয়ে নিয়মিতই ছিনতাইকারী চক্রের খপ্পরে পড়তে হয় বলে স্থানীয়রা অভিযোগ করেছেন। তারা বলছেন, এ সময় নারীদের শ্লীলতাহানিরও চেষ্টা করা হয়।

এই ছিনতাইকারী চক্রের সদস্যরা দিনের আলোতে শহরের বিভিন্ন জায়গায় কম্বল ফেরি করে বিক্রি করেন। রাত হলেই শুরু হয়ে যায় এই চক্রের উৎপাত। অস্ত্রের মুখে জিম্মি করে সাধারণ মানুষের সবকিছু ছিনিয়ে নিয়ে যায় এ চক্র।

এসআইএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।