এরশাদ শিকদারের বডিগার্ড গ্রেফতার


প্রকাশিত: ১১:১৫ এএম, ২২ জানুয়ারি ২০১৬

কুখ্যাত সন্ত্রাসী এরশাদ শিকদারের বডিগার্ড ১৭ বছরের সাজা প্রাপ্ত আসামী শামসুল আলমকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। রাজধানীর খিলগাঁও তালতলা এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়।
 
ডিএমপি’র মিডিয়া ও পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার(ডিসি) মারুফ হাসান সরদার জানান, ডিবি(পূর্ব) বিভাগের উপ-পুলিশ কমিশনার মাহবুব আলম ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার খন্দকার নূরুন্নবীর সহ-নির্দেশনায় বৃহস্পতিবার ঢাকা সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. ইকবাল হোছাইন গোপন সূত্রের ভিত্তিতে তাকে গ্রেফতার করে।
 
উল্লেখ্য, খুলনার বিজ্ঞ বিশেষ ট্রাইবুনাল আদালত-০৩ অস্ত্র আইনের ১৯ এ ও ১৯ এফ ধারা, রূপসা থানার মামলা নং- ১০, তারিখ- ৩১/১২/২০০৫ খ্রি. মোতাবেক তাকে ১৭ বছরের সশ্রম কারাদণ্ড দেন।  

শামসুল আলম খুলনার কুখ্যাত সন্ত্রাসী, খুনি ও মৃত্যুদণ্ড কার্যকর হওয়া এরশাদ শিকদারের বডিগার্ড ছিল এবং সে উক্ত এলাকার সন্ত্রাসী, খুনি ও চোরাকারবারী বলে দাবি পুলিশের।

জেইউ/এএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।