কালীগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ


প্রকাশিত: ০৯:৪৮ এএম, ২২ জানুয়ারি ২০১৬

গাজীপুরের কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কে বালুবোঝাই ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ৯ জন আহত হয়েছেন। শুক্রবার দুপুরে উপজেলার বালীগাঁও নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আহতের মধ্যে হাবিবা নামের এক নারীকে আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর পঙ্গু হাসপাতালে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলো- নরসিংদীর শিবপুর উপজেলার লোকমান হোসেনের ছেলে আবু তালেব (১৯), গিয়াস উদ্দিনের স্ত্রী হাবিবা (৫৫), মির্জাকান্দি গ্রামের রুপচাঁনের ছেলে শরীফ (২২), মোর্শেদের ছেলে মাসুম (২১), রায়পুরা সদরের জয়দেব আলীর ছেলে আবুল হোসেন (২০), পারাতলা গ্রামের ফরিদ মিয়ার ছেলে ছালাম (২৮),  পলাশ উপজেলার মালিয়া গ্রামের আলাউদ্দিন ভূঁইয়ার ছেলে আজিজুল হক ভূঁইয়া (৬০), কিশোরগঞ্জের ভৈরব উপজেলার কফিল উদ্দিনের ছেলে হানিফ (৩৩), ও রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কেশবপুর গ্রামের লোকমান আলীর ছেলে আবু তাহের।  

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বি-বাড়িয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী নিউ তিতাস পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১১-৩১৩৭) টঙ্গী-কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কে ট্রাকের (ঢাকা মেট্রো ট-১৩-০২৬১) সংঘর্ষ হয়। এ সময় অন্তত ৯ জন যাত্রী আহত হয়েছেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জেসমিন আরা জানান, আহত হাবিবার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পাশাপাশি ডান পায়ের মাংস থেতলে গেছে এবং পা ভেঙ্গে গেছে। এতে তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।  

আব্দুর রহমান আরমান/এআরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।