মেহেরপুরে চার সহোদরের বাড়িঘর ভাঙচুর


প্রকাশিত: ০৭:৪২ এএম, ২২ জানুয়ারি ২০১৬

মেহেরপুরে বিচারাধীন একটি জমি দখলকে কেন্দ্র করে চার ভাইয়ের বাড়িঘর ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার মধ্যরাতে মেহেরপুর সদর থানার সীমানা প্রাচীরের পাশে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত আব্দুল মোমিন ও স্থানীয়রা জানান, তার মায়ের নামের ১৯ শতক জমিতে তারা চার ভাই দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে। তার মধ্যে আর এস রেকর্ডে ভুলবশত ৫ শতক জমি খতিয়ানভুক্ত হয়নি। ওই জমি নিয়ে মেহেরপুর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের আদালতে মামলা বিচারাধীন রয়েছে। সেই জমি দখলের জন্য শেখপাড়ার নুরুল খান, তার ভাই নিজাম খান এবং আব্দুল গণি দীর্ঘদিন ধরে পায়তারা করে আসছিলো। বৃহস্পতিবার মধ্যরাতে বাড়িতে বোমার বিস্ফোরণ ঘটিয়ে হামলা চালিয়ে চার ভাইয়ের বাড়িঘর ভাঙচুর করে দুর্বৃত্তরা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

মেহেরপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব জানান, কয়েক মাস আগে এ বিষয় নিয়ে দু’পক্ষের মধ্যে মীমাংসা করার জন্য থানায় বসেছিলাম। পরে আদালতে মামলা থাকায় বিষয়টি আদালতের উপর ছেড়ে দেয়া হয়ে। রাতে ভাঙচুরের খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে এক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করলে হামলাকারীরা পালিয়ে যায়। ক্ষতিগ্রস্তরা মামলা করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আতিকুর রহমান টিটু/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।