১৮ বছরে এটিএন বাংলা


প্রকাশিত: ০৯:৩৭ এএম, ১৫ জুলাই ২০১৪

পথচলার ১৭ বছর পূর্ণ করে ১৮ বছরে পা রাখলো দেশের প্রথম স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা। ‘অবিরাম বাংলার মুখ’ শ্লোগানকে বুকে ধারণ করে ১৫ জুলাই ১৯৯৭ সালে যাত্রা শুরু করে চ্যানেলটি।

১৮ বছরে পদার্পণ উপলক্ষে দিনব্যাপি এটিএন বাংলা কার্য্যালয়ে অতিথিদের শুভেচ্ছা বিনিময়সহ বিভিন্ন কার্যক্রম পালন করে এই টিভি চ্যালেনটি। মন্ত্রি, এমপি, রাজনীতিবিদ, মিডিয়া ব্যক্তিত্ব, খেলোয়াড়, শিল্পী, কলাকুশলী, সংস্কৃতিক ব্যক্তিত্ব, বিভিন্ন প্রতিষ্ঠান এবং সংগঠনের পক্ষ থেকে দেয়া ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয় এটিএন বাংলা।

পাশাপাশি বর্ষপূর্তি উপলক্ষে মঙ্গলবার একাধিক বিশেষ অনুষ্ঠান প্রচার করা হয়। বর্ষপূর্তির অনুষ্ঠানমালায় ছিল সঙ্গীতানুষ্ঠান ‘গল্প গানের আমন্ত্রনে’, তথ্যচিত্র ‘পথ দেখায় কেউ কেউ’, রান্না বিষয়ক অনুষ্ঠান ‘ভিম ঝটপট ইফতার’, বেলাল হোসেন ঢালীর রচনা এবং এস এ হক অলীকের পরিচালনায় বিশেষ নাটক ‘চিরকুট’ এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের উপর বায়োগ্রাফী ‘আমি তোমাদেরই লোক’।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।